সংবাদ
চলচ্চিত্র নিয়ে আর আগ্রহ নেই বিন্দুর

তারিখ: ৩১ ডিসেম্বর ২০১৩, মঙ্গলবার ০৯:০১ পিএম





মিডিয়া টাইমস প্রতিবেদক: একসময় সিনেমায় অভিনয় নিয়ে লাক্স চ্যানেল আই সুপার স্টার বিন্দুর ব্যাপক আগ্রহ ছিল। আগ্রহ আর বড় আশা নিয়েই তিনি কাজ করেছিলেন ‘দারুচিনি দ্বীপ', ‘জাগো' এবং ‘পিড়িতের আগুন জ্বলে দ্বিগুণ' ছবিতে। কিন্তু সোহেল আরমানের ‘এই তো প্রেম' ছবিতে কাজ করতে গিয়ে নানা দীর্ঘসূত্রতা এবং ছবির কাজ শেষ হতে বিলম্ব হওয়ার কারণে চলচ্চিত্রাভিনয় থেকে অনেকটাই আগ্রহ হারিয়ে ফেলেছেন তিনি।

 

যেমন আগ্রহ হারিয়েছেন ধারাবাহিক নাটকের অভিনয় থেকে। বরেণ্য চলচ্চিত্রকার আমজাদ হোসেনের পুত্র সোহেল আরমানের প্রথম পরিচালিত ছবি ‘এই তো প্রেম'-এর নায়ক শাকিব খান। প্রথমে এ ছবির নায়ক ছিলেন রিয়াজ। হঠাৎ করেই সেখানে চলে আসেন শাকিব খান। নায়িকা হিসেবে নেয়া হয় কেয়াকে। হঠাৎ কেয়াও বাদ। নেয়া হয় বিন্দুকে। মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র। আর এ জাতীয় ছবিতে অভিনয়ের আগ্রহ থাকে সব শিল্পীরই। বিন্দুরও ছিল। কিন্তু কাজ করতে গিয়ে নানা তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হতে হয় বিন্দুকে।

 

ছবিটি শেষ হতে প্রায় তিন বছরেরও বেশি সময় লেগে যায়। এতে করেই হতাশা ঘিরে ধরে বিন্দুকে। যে স্বপ্ন নিয়ে ‘এই তো প্রেম' ছবিতে কাজ করতে রাজি হয়েছিলেন, সেই স্বপ্নের অপমৃত্যু ঘটে ছবির কাজে অনেক লেগে যাওয়ায়। তাই তো এখন সিনেমার প্রতি আর আগ্রহ পান না বিন্দু।

অফার গেলে, ‘এই তো প্রেম'র ফলাফল দেখা পর্যন্ত অপেক্ষা করতে বলেন।

 

৩১ ডিসেম্বর, ২০১৩

 

 

 
সর্বশেষ সংবাদ