সংবাদ
‘অগ্নি’ নিয়ে আত্মবিশ্বাসী আরফিন শুভ

তারিখ: ১৭ ডিসেম্বর ২০১৩, মঙ্গলবার ০৪:১৪ এএম





মিডিয়া টাইমস প্রতিবেদক: জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ‘অগ্নি' ছবিটি নিয়ে শুরু থেকেই দেশের চলচ্চিত্রপ্রেমীদের মধ্যে কাজ করছে উন্মাদনা। প্রোমো থেকে ট্রেইলারেই পৌছাতেই ছবিটির ঝুড়িতে জমা হয়েছে প্রশংসার স্মারক। ফলে, আলোচিত এ সিনেমার নায়ক আরেফিন শুভ ‘অগ্নি' নিয়ে বিশেষভাবেই আশাবাদী ও আত্মবিশ্বাসী।

 

ছবিটি পরিচালনা করছেন স্বনামধন্য পরিচালক ইফতেখার চৌধুরী। এই ছবিতে প্রথমবারের মতো আরেফিন শুভ অ্যাকশান ধারায় প্রেক্ষাগৃহে আসছেন। ছবিতে শুভর বিপরীতে অভিনয় করেছেন মাহি।

থাইল্যান্ডে চিত্রায়িত এই ছবিটি প্রসঙ্গে আরেফিন শুভ বলেন, "অগ্নি-র মেজাজটাই চারদিকে আগুন ধরে যাওয়ার মতো। ছবিতে আমি এবং মাহি দুজনই অপরাধ জগতের বাসিন্দা। দর্শক এনজয় করার মতো করেই ছবিটি নির্মাণ করা হয়েছে। ছবিতে এই প্রথমবার আমি পুরোপুরি অ্যাকশান ধারায় উপস্থিত হচ্ছি। আশা করছি, ছবিটি সবার কাছে ভাল লাগবে।"

 

121720130414401471113_263163677167103_1331354128_n.jpg

 

জানা গেছে, বিশ্ব ভালবাসা দিবসকে উপলক্ষ্য করে ছবিটি ৭ই ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে। শুভ বর্তমানে যতগুলো ছবিতে অভিনয় করছেন অথবা নির্মাণ প্রতিক্ষায়- তারমধ্যে সর্বাধিক ভরসা তার এই ছবিটি নিয়ে। চলচ্চিত্র মানুষরা শুভকে নিয়ে বলছেন এই ছবিটি ব্যবসাসফল হলে শুভকে আর পেছনে তাকাতে হবে না। আর এসব কিছু মিলিয়েই ‘অগ্নি' শুভর ভরসার ছবি।

এদিকে জানা গেছে, আরেফিন শুভ অনেকদিন পরে আসছে জানুয়ারির প্রথম সপ্তাহে আবার ক্যামেরার সামনে দাঁড়াবেন। এক টানা চার-পাঁচটি ছবির শিডিউল দিয়ে রেখেছেন তিনি। জুলাই পর্যন্ত এরই মধ্যে শিডিউল পূর্ণ হয়ে গেছে। আশা করা যাচ্ছে জানুয়ারি ও ফেব্রুয়ারিতে শুটিংকালীন পুরো বছরটাই শিডিউলপূর্ণ হয়ে যাবে।

আরেফিন শুভ বলেন, "আরও চার-পাঁচটির কথা চূড়ান্ত হয়ে আছে জাস্ট সাইনিং এর অপেক্ষা। সবমিলিয়ে বছরে হয়তো ৮টি ছবিতে অভিনয় করবো।"

 

উল্লেখ্য, এরই মধ্যে আরেফিন শুভ অভিনীত আরও দু'টি ছবি ‘অগ্নি' মুক্তির পরপরই প্রেক্ষাগৃহে আসার সম্ভাবনা রয়েছে। এগুলো হলো- মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘ছায়া-ছবি' ও শাহাদাত হোসেন লিটনের পরিচালনায় ‘মন বোঝে না'।

 

১৭ ডিসেম্বর, ২০১৩

 

 

 

 
সর্বশেষ সংবাদ